Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্যামপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর শ্যামপুরে পরকীয়ার জেরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত দুই ব্যবসায়ীর মধ্যে আব্দুর রাজ্জাকের (৫০) মৃত্যু হয়েছে। গত রোববার রাত ১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত রাজ্জাকের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাগড়া গ্রামে। তিনি পরিবারসহ আইজি গেটের মা কলোনিতে থাকতেন এবং হার্ডবোর্ডের ব্যবসা করতেন। আহত রফিকুর রহমান রানা (৫০) বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।
গত রোববার বিকেলে শ্যামপুরের আইজি গেট সংলগ্ন ব্যাংক কলোনি বাজার এলাকায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ওই দুই ব্যবসায়ী গুরুতর আহত হন।
শ্যামপুর থানার ওসি মিজানুর রহমান জানান, আইজি গেট এলাকার একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন লাকী বেগম নামে এক মহিলা। তার স্বামী প্রবাসী। স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, লাকীর সাথে বাবু নামে এক ব্যক্তির পরকীয়া সম্পর্ক ছিলো। বাবু মাঝেমধ্যে লাকীর বাসায় আসতো। গত শনিবার বাবু পরকীয়া প্রেমিকা লাকীর বাসায় গেলে স্থানীয় মোতালেব, সোহেল, কামরুল, মানিক, কালু ও ইজা নামে কয়েকজন বখাটে যুবক বিষয়টি দেখে ফেলে। পরে তারা বাবু ও লাকীকে জিম্মি করে এ ঘটনা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে দু’জনের কাছ থেকে ৫০ হাজার টাকা আদায় করে।
ঘটনার পরদিন রোববার লাকী বিষয়টি তার পূর্ব পরিচিত রাজ্জাককে জানায়। এতে রাজ্জাক অভিযুক্ত বখাটেদের ডেকে লাকীকে টাকা ফেরত দিতে বলতে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে বখাটেরা রাজ্জাককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এ সময় বখাটেরা রানা নামের আরেক ব্যবসায়ীকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে তাদের দু’জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করলে গত রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজ্জাকের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ