Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

খিলগাঁওয়ে তিন মাস পর দম্পতির লাশ উত্তোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর খিলগাঁওয়ে তিন মাস পর দম্পতির লাশ উত্তোলন করেছে পুলিশ। তারা হলেন- সাদমান সাকিব (২২) ও স্ত্রী তাফসিয়া জাহান নীল ওরফে মিনা (২০)। গতকাল বিকালে আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে ওই দম্পতির লাশ উত্তোলন করা হয়। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, খিলগাঁওয়ের বনশ্রীতে গত জুলাই মাসে সাদমান ও তার স্ত্রী মিনাসহ পাঁচজন একত্রে মদ পান করে। এতে স্বামী-স্ত্রী অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। ওই দম্পতির পরিবারের সদস্যরা পুলিশকে না জানিয়ে বিনা ময়নাতদন্তে সাদমানের লাশ শাহাজানপুরে এবং মিনার লাশ রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করেন। পরে নিহত সাদমান সাকিবের বাবা আদালতে মদ পান করা বাকী তিনজনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার তদন্তের স্বার্থে মৃত্যুর কারণ অনুসন্ধানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গতকাল লাশ দুইটি পৃথক কবর থেকে উত্তোলন করা হয়। মিনার লাশ ২১ জুলাই বুদ্ধিজীবী কবরস্থানে এবং সাদমানের লাশ ২২ জুলাই শাহাজানপুর কবরস্থানে দাফন করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ

১৮ সেপ্টেম্বর, ২০১৯
১২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন