Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

জাতীয় ঐক্য বিজয়ের হাতিয়ার : জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য নিয়ে সরকারের আচরণ দেউলিয়াত্বের প্রমাণ। জাতীয় ঐক্যই হবে গণতন্ত্র ও জাতির জন্য বিজয়ের হাতিয়ার। সকল ভেদাভেদ ভুলে আমরা ঐক্যবদ্ধ হয়ে নির্দলীয় সরকার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে সামিল হওয়ার এখনই সময়।

গতকাল সোমবার চট্টগ্রাম রাজমুকুর কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর জাগপা আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা, শফিউল আলম প্রধানের রুহের মাগফিরাত কামনা, অধ্যাপিকা রেহানা প্রধান ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোহাম্মদ আনাছের রোগমুক্তি কামনায় খতমে দোয়ায়ে ইউনুস ও দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন।

এসময় জাগপার কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোহাম্মদ আনাছ বলেন, কেউ ২০ দলীয় জোটকে ভাঙার চেষ্টা করবেন না। ২০ দলীয় জোট অটুট আছে এবং থাকবে- ইনশাআল্লাহ।

জাগপা চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলালের পরিচালনায় আরও বক্তব্য রাখেন জাগপার চট্টগ্রাম মহানগর সহ সভাপতি তানিয়া আক্তার রূপা, মুজাহিদুল ইসলাম, চট্টগ্রাম মহানগর মহিলা জাগপার সাধারণ সম্পাদক কামরুন্নাহার মনি, সাংগঠনিক সম্পাদক সায়েরা খাতুন শিউলী, প্রচার সম্পাদক তাহেরা খাতুন সীমা, দপ্তর সম্পাদক সুরমা আক্তার, যুব জাগপার সদস্য সচিব মোহাম্মদ রাসেল, দপ্তর সম্পাদক মোহাম্মদ সেলিম, যুবনেতা সোহেল রানা, মোহাম্মদ আল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ