Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে কিশোরী গণধর্ষণের শিকার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:৪৭ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গণধষর্ণের শিকার হয়েছে। সোমবার সন্ধা ৭টায় টায় উপজেলার গোপালদী পৌর সভার মোল্লারচর গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে এ ব্যপারে ধর্ষিতার মা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও একজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, উপজেলার মোল্লারচর গ্রামের কিশোরীর মা বাজারে পিঠা বানিয়ে রাত পর্যন্ত বিক্রি করে থাকে। আর বাবা অসুস্থ অবস্থায় বিছানায়। সোমবার তার মা কাজ করতে বাড়ি থেকে বেড়িয়ে পড়ে। ওই দিন সন্ধ্যা সাতটায় পরিবারের সদস্যদের জন্য ধর্ষিতা কিশোরী চুলায় রান্না বসায়। এই সুযোগে ওই এলাকার আব্বাসের ছেলে লম্পট শেখ ফরিদ (২০), নাজিমউদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২২), ইব্রাহীমের ছেলে সফিকুল (২০) ও অজ্ঞাত আরও একজন মিলে ওই শিশুটির মুখে লুঙ্গি চেপে ধরে পাশ্ববর্তী আজিজ মাস্টারের পরিত্যক্ত বাগানের পুকুর পাড়ে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে অজ্ঞান অবস্থায় মেয়েটি ফেলে পালিয়ে যায়। কয়েক ঘন্টা পর তার জ্ঞান ফিরলে সে বাড়িতে এসে তার মাকে ঘটনাটি জানালে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ধর্ষিতার শঙ্কটাপন্ন অবস্থার কারণে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। অভিযোগ রয়েছে, লম্পট শেখ ফরিদের বাবা আব্বাস আলী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়। সেখান থেকে সে মেয়েটিকে ভর্তি না করিয়ে বাড়ীতে নিয়ে আসে। সকালে ধর্ষিতা মেয়েটির অবস্থা আরো অবনতি হলে পূর্নরায় আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত ডাক্তার আড়াইহাজার থেকে আবারো নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু টাকার অভাবে তাকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিতে পারছেনা মেয়েটির মা। ৩ঘন্টা যাবত অচেতন অবস্থায় মেয়েটি বিনা চিকিৎসায় পড়ে রয়েছে। কর্তব্যরত ডাক্তার আশরাফুল আমীন জানান, আড়াইহাজার হাসপাতালে কোন চিকিৎসা নেই।

থানার ওসি আরো জানান, এই ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ