Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিএনপি ঐক্যজোট করেছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসার জন্য -ফজলে নূর তাপস

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ৬:১১ পিএম

বিএনপি ঐক্যজোট করেছে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসার জন্য বলে মন্তব্য করেছেন ঢাকা ১০ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।
মঙ্গলবার দুপুরে সাভারের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় বাংলাদেশ বিসিক শিল্প নগরী ট্যানারিতে ট্যানারী ওয়ার্কার্স ইউনিয়নের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এসময় আরও বলেন, বিএনপি নির্বাচনে আসবে তাদেরকে আমরা সাধুবাদ জানাই। আমরা বিএনপিকে ছাড়া ফাঁকা মাঠে নির্বাচনের গোল দিতে চাইনা, তাই সবাই নির্বাচনে আসবে।
তিনি বলেন, জনগণ যাদেরকে ভোট দিবে তারাই সরকার গঠন করবে। ২০১৮ সালে বিএনপি নির্বাচনে না এসে যে ভুল করেছিলো সেই ভুল আর তারা করবে না। নির্বাচন উপলক্ষে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা যেকোন আন্দোলন অথবা হরতাল দিলে দেশের মানুষ তাদেরকে প্রতিহত করবে।
সুদুর প্রসারী একটি পরিকল্পনা নিয়ে সাভার চামড়া শিল্প নগরীরর রাস্তাগুলো খুব দ্রুত সংস্কারের জন্য বিসিকের প্রতি অনুরোধ জানিয়ে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, রাস্তাগুলো শুধু মেরামত করলেই হবেনা কারন এখানে অনেক বড় বড় লড়ি ও কাভার্ড ভ্যান চলাচল করে একারনে রাস্তা নষ্ট হয়ে যায়। এগুলো যেন দীর্ঘস্থায়ী হয় সেব্যাপারে ব্যবস্থা নিতে হবে। ট্যানারী নিয়ে যে মাষ্টার প্লান আছে তার পূর্ন বাস্তবায়ন করতে হবে। তাহলেই সরকারের আধুনিক শিল্প নগরীর পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়ন হবে।
আয়োজিত সমাবেশে ট্যানারী ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি শ্রমিক নেতা সহিদুল্লাহ চৌধুরী, সাধারন সম্পাদক ডা. ওয়াজেদুল ইসলাম খান, বাংলাদেশ লেবার ফাউন্ডেশনের মহাসচিব জেড এম কামরুল আনাম, বাংলাদেশ ফিনিশড লেদার, লেদার গুডস্ এন্ড ফুটওয়্যার এক্সপোটার্স এসোসিয়েশনের চেয়ারম্যান মহিউদ্দিন মাহিনসহ বিভিন্ন ট্যানারীর মালিক ও চামড়া শিল্প সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ