Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

রাজশাহীতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

রাজশাহী ব্যুরো: | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের গোলাগুলিতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম মো. জার্জিস (৩৫)। তার বাড়ি মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকায়। মঙ্গলবার ভোররাতে নগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) সেখানে অভিযান চালায়।
আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ডিবি পুলিশ চরশ্যামপুর এলাকায় অভিযান চালায়। এ সময় জার্জিসের পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাসুয়া এবং একটি ছুরি জব্দ করা হয়েছে।
কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর অভিযোগে। গত ২ অক্টোবর নগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেয়। এ ঘটনায় মামলার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগি। এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ