Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতার নির্বাচনী গাড়ি বহরের চাপায় নিহত এক শিক্ষার্থী

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দুর্গাপূজা উপলক্ষে টাইলস ভর্তি একটি ট্রাকে করে বাড়ি যাওয়ার পথে টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকটি সড়কের পাশে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে একই পরিবারের তিনজনের। এদিকে, যশোরের অভয়নগরের বেঙ্গলগেট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে সাবেক হুইপ ও আওয়ামী লীগ নেতা শেখ আবদুল ওহাবের নির্বাচনী গাড়ী বহরের চাপায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এছাড়া গতকাল দিনাজপুর, নওগাঁ, কুষ্টিয়া বরিশালে একজন করে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছেন ১০ জন।আমাদেও সংবাদদাতাদেও পাঠানো তথ্য নিযে ডেস্ক রিপোর্ট :
অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা জানান, যশোরের অভয়নগরের বেঙ্গলগেট এলাকায় গতকাল যশোর-খুলনা মহাসড়কে সাবেক হুইপ ও আওয়ামী লীগ নেতা শেখ আবদুল ওহাবের নির্বাচনী গাড়ী বহরের চাপায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্র রাকিবুল ইসলাম মুন্না (১৮) স্থানীয় নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। প্রত্যক্ষদর্শীরা ও পুলিশসূত্রে জানাগেছে, জাতীয় সংসদের সাবেক হুইপ ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ আবদুল ওহাব তার নির্বাচনী এলাকা যশোর-৪ আসনের নির্বাচনী প্রচারণার জন্য একটি গাড়ী বহর নওয়াপাড়া বাজার থেকে বাঘারপাড়া উপজেলায় যাওয়ার সময় যশোর-খুলনা মহাসড়কের বেঙ্গলগেট পার হলেই ফুটপাতে দাঁড়িয়ে থাকা স্কুল ছাত্র মুন্নাকে চাপা দিয়ে চলে যায়। মারাত্মক আহত মুন্নাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে দুর্গাপূজা উপলক্ষে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো স্বামী-স্ত্রী ও কন্যা। একই ঘটনায় আহত হয়েছে ৫ জন। সোমবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার শুভুল্যা নামক স্থানে ট্রাক দুর্ঘটনায় তারা নিহত হয়। নিহত ও আহতদের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার শিখারঞ্জন গ্রামে জানা গেছে।
পুলিশ জানায়, সোমবার রাতে নিহত ও আহতরা দুর্গাপূজা উপলক্ষে টাইলস ভর্তি একটি ট্রাকে করে বাড়ি যচ্ছিলেন। রাত আড়াইটার দিকে মহাসড়কের শুভুল্যা নামক স্থানে ঢাকা থেকে জয়পুরহাটগামী ট্রাকটি সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় এবং আহত হয় পাঁচজন। নিহত ব্যক্তিরা হলেন নিরঞ্জন মালি (৩৫), তার স্ত্রী সাগরী (২৫) ও তাদের মেয়ে স্বর্ণা (৮)। আহত লিপি, কনা, শিল্পী, বেলী ও কনা রানী কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
দিনাজপুর অফিস : দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম জানান, গত সোমবার রাত সাড়ে ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উচিতপুর নামকস্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পরেশ রায় ঘটনাস্থলে নিহত হন। নিহত পরেশ চিরিরবন্দর উপজেলার ফুলপুর গ্রামের ধীরেন রায়ের ছেলে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর রানীনগরে ট্রাকের ধাক্কায় গতকাল ওভি আহম্মেদ (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। ওভি ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। রানীনগর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান জানান, সকালে রানীনগর বাজার থেকে সাইকেল নিয়ে বাড়িতে যাচ্ছিল ওভি। পথে রানীনগর থেকে নওগাঁগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওভি। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
স্টাফ রিপোর্টার কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়া মেহেরপুর সড়কের মিরপুর পৌরসভা এলাকার তালতলা নামক স্থানে স্টিয়ারিং ট্রলি উল্টিয়ে পড়ে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে স্টিয়ারিং ট্রলির চালক মিনজন (৩০)। জানা গেছে, সকাল সাড়ে নয়টার দিকে উল্লেখিত সড়ক দিয়ে মেহেরপুরের দিক থেকে কুষ্টিয়া অভিমুখে দুটি ইঞ্জিন চালিত অবৈধ স্টিয়ারিং ট্রলি বেপরোয়া গতিতে একটি আরেকটিকে ওভারটেক করার প্রতিযোগিতায় লিপ্ত ছিল।
বরিশাল : দুর্ঘটনায় গতকাল মাইনউদ্দিন সরদার (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে মাইনউদ্দিন ও তার সহপাঠী একই গ্রামের সজল দাসের ছেলে সৌরভ দাস মোটর সাইকেলযোগে গৌরনদীতে যাচ্ছিলেন। বেজহার এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাইনউদ্দিন নিহত ও সৌরভ গুরুতর আহত হন। পরে সৌরভকে দ্রুত উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ