Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লামা সাবির শাহ ও আহমদ শাহর স্বদেশ গমন আজ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ ও ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে দাওয়াতে খায়ের কনফারেন্সসহ বিভিন্ন মাহফিল শেষে আজ (বুধবার) সন্ধ্যায় বাংলাদেশ বিমানে শাহ আমানত (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাকিস্তানের উদ্দেশে যাত্রা করবেন। নগরীর ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া ও বিমানবন্দরে তাদের বিদায় সংবর্ধনা দেয়া হবে।

আনজমুান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারি এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যন পেয়ার মোহাম্মদ, পিএইচপি ফ্যামিলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার চেয়ারম্যান প্রফেসর দিদারুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা মুফতি মোহাম্মদ অছিয়র রহমান প্রমুখ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ