Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাকায় জিম্বাবুয়ে

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। গতকাল সকাল পৌনে নয়টায় জিম্বাবুয়ের ক্রিকেটারদের বহনকারী বিমান হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ২১ অক্টোবর সিরিজের প্রথম ওয়ানডে হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পরের দুই ওয়ানডে হবে যথাক্রমে ২৪ ও ২৬ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ২ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। এটিই হবে সিলেটের মাঠে প্রথম টেস্ট। ঢাকায় দ্বিতীয় টেস্টটি শুরু হবে ১১ নভেম্বর থেকে। টেস্ট সিরিজের আগে জিম্বাবুয়ে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ম্যাচের ভেন্যু এখনো ঠিক হয়নি। ওয়ানডের আগে খেলবে ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচ। সাভারে সে ম্যাচটি হবে ১৮ অক্টোবর।

দক্ষিণ আফ্রিকা সফর শেষে সেখান থেকে সরাসরি বাংলাদেশে এসেছে মাসাকাদজার দল। প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টির এই সফরে একটি জয়ও পায়নি তারা। আগামী ১৬ নভেম্বর পর্যন্ত বাংলাদেশে অবস্থান করবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এবার বাংলাদেশে কী করে, সেটাই দেখার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবুয়ে ক্রিকেট

১৭ অক্টোবর, ২০১৮
আরও পড়ুন