Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোনো সাম্প্রদায়িক উস্কানি বরদাশত করা হবে না ---স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশে জঙ্গি-সন্ত্রাস এবং সাম্প্রদায়িক উস্কানিদাতাদের স্থান নেই। র‌্যাব ও পুলিশসহ আমরা সবাই আপনাদের পাশে আছি। কেউ যদি অন্য সূরে কিংবা অন্য চোখে দেখে, তাহলে এর ব্যবস্থা নেয়া হবে। আপনারা শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করুন। গতকাল সন্ধ্যায় রাজধানীর পুরান ঢাকার ঢাকেশ্বরী পূজা মন্ডপে ‘শারদীয় শুভেচ্ছা’ শীর্ষক আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, নরসিংদীতে দু’টি জঙ্গির অবস্থানের খবর পাওয়া গেছে। এর মধ্যে একটির শেষ হয়েছে। আরেকটি কিছুক্ষণের মধ্যে শেষ হয়ে যাবে। কোনো জঙ্গি-সন্ত্রাসী বা যারা বাংলাদেশে সন্ত্রাস তৈরি করে তাদের দেশে স্থানে নেই। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঢাকার পূজা মন্ডপগুলোতে দেখছি মানুষের ঢল। মানুষের উৎসাহের কোনো কমতি নেই। সব জায়গায় শান্তিপূর্ণভাবে পূজা চলছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর সার্বজনীন পূজা কমিটি আয়োজিত এ সভায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিষয়ক সচিব মোস্তাফা কামাল উদ্দিন, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মৃনাল কান্তি প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ