Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযান ইয়াবা-ফেন্সিডিলসহ গ্রেফতার ৪৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। গত সোমবার থেকে গতকাল পর্যন্ত র‌্যাব-১ ও ১০ এবং ডিএমপি পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। অভিযানে ৪০ হাজার ৭০৪ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ টাকাসহ বিপুল পরিমাণ ফেন্সিডিল ও অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান জানান, গতকাল দুপুরে যাত্রাবাড়ীর গোলাপবাগে কক্সবাজার থেকে আসা লন্ডন এক্সপ্রেস বাসের চালক আব্দুল হামিদ ও তার সহযোগি রেজওয়ানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩১ হাজার ১০০ টাকা ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারোয়ার-বিন-কাশেম জানান, গতকাল সকালে উত্তরার সেক্টর-৭ এর সোনারগাঁও জনপথ রোড থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- আলী আকবর, ইব্রাহিম, সোহাগ ও শামীম। ইয়াবা ছাড়াও তাদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন ও মাদক বিক্রির ৫৬ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। ডিএমপি’র ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৭০৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮৬ গ্রাম হেরোইন, ৫৫০ গ্রাম গাঁজা, ১৯৫ বোতল ফেন্সিডিল, ১৮ বোতল বিদেশী মদ ও ১০০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৩১টি মামলা করা হয়েছে।
এদিকে, ডিএমপি’র ট্রাফিক পশ্চিম বিভাগের ডিসি লিটন কুমার সাহা জানান, গতকাল সকালে গাবতলী ট্রাফিক পুলিশ বক্সের সামনে কাগজপত্র চেক করার জন্য একটি অ্যাম্বুলেন্স থামানো হয়। কাগজপত্র দেখাতে বললে চালক রাশেদের কথাবার্তা সন্দেহ হয়। পরে অ্যাম্বুলেন্সের ভেতরে তল্লাশি করে তিনটি বস্তায় ৬৬৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ