Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১০:৪৩ এএম

রাজধানীর উত্তরখানে বাসায় গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ ডাবলু মোল্লা (৩৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় পাঁচজনের মৃত্যু হল।

বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। তার শরীরের ৬৫ শতাংশ পুড়েছিল।

এর আগে মঙ্গলবার রাতে ঢামেকে চিকিৎসাধীন থেকে দগ্ধ আফরোজা আক্তার পূর্ণিমার (৩০) মৃত্যু হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়েছিল। এ ছাড়া গত রোববার সকাল সাড়ে ৭টার দিকে মারা যান পূর্ণিমার মা সুফিয়া (৬০)। তার শরীরের ৯০ শতাংশের বেশি পুড়ে গিয়েছিল।

গত শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢামেকে চিকিৎসাধীন থেকে আজিজুল ও বিকাল ৫টার দিকে তার স্ত্রী মুসলেমার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, গত ১৩ অক্টোবর ভোর ৪টার দিকে উত্তরখানের বেপারিপাড়ায় তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাসলাইন বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হন। বুধবার সকালে তাদের মধ্যে ডাবলু মোল্লা (৩৩) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হল।

দুজন শনিবার বার্ন ইউনিটে চিকিৎসাধীন মারা যান। আজ সকালে আরও একজনের মৃত্যু হল।

আগুনে অন্য দগ্ধরা হলেন- মৃত পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি আঞ্জু আরা (২৫) ও তার ছেলে আবদুল্লাহ সৌরভ (৫)। তাদের সবার বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার লামকান গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ