Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নলকূপ শ্রমিক নিহত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ৯:০৭ পিএম

মহেশখালীর মাতারবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নলকূপ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো দু'জন।

পল্লী বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের মুল লাইনের তারে লোহার পাইপ লেগে বুধবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহতরা হলেন, কালারমারছড়া ইউনিয়নের সোনারপাড়ার মৃত আবুল কাশেমের পুত্র মোস্তাক আহমদ (২৫) ও একই এলাকার নূরুল ইসলামের পুত্র মোঃ কাউছার। সত্যতা নিশ্চিত করেছেন মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল হক।

প্রত্যদক্ষর্শীর বরাত দিয়ে এসআই আমিনুল হক জানান, কালারমারছড়ার সোনারপাড়ায় আবুল বশরের বাড়িতে একটি গভীর নলকূপ বসানোর কাজ করছিলেন।

এক পর্যায়ে লোহার পাইপ মাটিতে পুঁততে গিয়ে উপরে তোলার সময় তা পল্লীবিদ্যুতের মুল লাইনের তারে স্পর্শ হয়। এতে দুই শ্রমিক বিদ্যুতায়িত হয়ে যায়।

তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনা আরো দু’জন আহত হয়েছে বলে জানা গেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিহতদের হাসপাতাল থেকে আনা হচ্ছে। এই ঘটনায় কারো অবহেলা আছে কিনা খোঁজ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ