Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড. কামাল নেতৃত্বে কূটনীতিকদের সাথে ঐক্যফ্রন্টের মতবিনিময় আজ

বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে বৈঠক , সিলেটের পর চট্টগ্রাম-রাজশাহীতেও জনসভা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম | আপডেট : ১২:২২ এএম, ১৮ অক্টোবর, ২০১৮

নির্দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনসহ সাত দফা দাবী আদায়ে জনমত গড়তে জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটের পর বিভাগীয় শহর চট্টগ্রাম ও রাজশাহীতে জনসভা করার ঘোষণা দিয়েছে। গতকাল রাতে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শেষে এই কর্মসূচির ঘোষণা দেয়া হয়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এই কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, ২৩ অক্টোবর সিলেট, ২৭ অক্টোবর চট্টগ্রাম, ৩০ অক্টোবর রাজশাহীতে জনসভা অনুষ্ঠিত হবে। এ ছাড়া আজ (বৃহস্পতিবার) বিকেল ৩টায় গুলশানের লেকশোর হোটেল কূটনীতিকদের সাথে বৈঠক করবে জাতীয় ঐক্যফ্রন্ট। তিনি জানান বৈঠকে জাতীয় ঐক্যফ্রন্টের লিয়াজোঁ কমিটি গঠন করা হয়েছে।
সিলেট এবং অন্যান্য শহরে যে জনসভা করবেন তার অনুমতি নেবেন কি না- এমন প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সিলেটে আমরা মাজার জিয়ারত করতে যাবো, তারপর ওখানে জনসভা করবো। মাজার জিয়ারতে অনুমতির প্রয়োজন হবে না।
এর আগে জাতীয় ঐক্যফ্রন্টের সদস্যরা বৈঠক করে এই কর্মসূচি চূড়ান্ত করা হয়। বৈঠকে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, ব্যারিস্টার মইনুল হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী সভাপতি এডভোটে সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, শহিদুল্লাহ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ