Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতির অভিযোগ তিতাসের পাঁচ কর্মকর্তা বরখাস্ত

স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

তিতাসের পাঁচ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা করা হয়েছে। দুর্নীতির অভিযোগে তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়। এদের মধ্যে হিসাবে গরমিলের অভিযোগে হিসাব বিভাগের ডিজিএম, ম্যানেজার ও ডেপুটি ম্যানেজারকে এবং সিএনজি স্টেশনে গ্যাসের কারচুপির অভিযোগে দু’জন ব্যবস্থাপককে বরখাস্ত করা হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির একজন কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।
অভিযুক্তরা হলেন, তিতাসের হিসাব বিভাগের ব্যবস্থাপক মো. হুমায়ুন কবির খান, উপ-ব্যবস্থাপক নাজমুল হক ( বেতন ও তহবিল বিভাগ) ও উপ-মহাব্যবস্থাপক মো. আবদুর রশিদ এবং গ্যাস কারচুপির অভিযোগে অভিযুক্তরা হলেন, মিটারিং ও ভিজিল্যান্স টিমের ব্যবস্থাপক প্রকৌশলী মো. মহিদুর রহমান এবং পাইপলাইন নির্মাণ বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী মো. গোলাম মোস্তফা খান। গাজীপুরের কুনিয়া এলাকার যমুনা সিএনজি স্টেশনে তাদের বিরুদ্ধে অনিয়মের এই অভিযোগ পাওয়া গেছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, তিতাসে দুর্নীতি নিয়ে পেট্রোবাংলা দুটি তদন্ত কমিটি করে। ওই তদন্ত কমিটির দেয়া প্রতিবেদনের পরিপ্রেক্ষিতেই এই পাঁচ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ