Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে লাইটার জাহাজে আগুন লস্করের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কর্ণফুলী নদীতে নোঙ্গর করা একটি লাইটার জাহাজের ভেতরে আগুন লেগে একজনের মৃত্যু হয়েছে, দগ্ধ হয়েছেন আরও দুইজন। তাদের একজনকে আশঙ্কাজনক অবস্থায় গতকাল (বুধবার) ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত ১১টায় কর্ণফুলীর বিজয়নগর ঘাটের কাছে এমভি এপিএস-১ নামের ওই লাইটার জাহাজে এ দুর্ঘটনা ঘটে। পতেঙ্গা থানার ওসি উৎপল বড়ুয়া জানান, নিহত সাইফুল ইসলাম ছিলেন ওই জাহাজের লস্কর। তিনি ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ভাঙাবাজার ইউনিয়নের আবুল খায়েরের ছেলে। ওই জাহাজের কর্মী নাহিদ (১৮) এবং মো. মিজানকে (২৫) দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে মিজানকে ভর্তি রেখে নাহিদকে পাঠানো হয় ঢাকায়। সকালে মিজানকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। তার অবস্থা তেমন গুরুতর নয়।
ওসি উৎপল বড়–য়া জানান, বিজয়নগর ঘাটে নোঙ্গর করা অবস্থায় জাহাজটির ভেতরে আগুন লাগে। তাতে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই সাইফুলের মৃত্যু হয়। তবে সেখানে ঠিক কী ঘটেছিল বা কীভাবে আগুন লেগেছিল, সে বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, আগুন লাগার কোন খবর তাদের জানানো হয়নি। সেখানে কোন উদ্ধারকর্মীও যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ