Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখুন

লালমোহনে নুরুনবী চৌধুরী শাওন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুনবী চৌধুরী শাওন বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে হবে। গতকাল বুধবার লালমোহন উপজেলার মেহেরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় রাখা একান্ত প্রয়োজন। রাস্তা, কালর্ভাট, স্বাস্থ্যখাতসহ সকল উন্নয়ন হয়েছে শেখ হাসিনার সরকারের সময়ে। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে ঊদ্বোধনীয় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়াম্যান প্রিন্সিপাল গিয়াসউদ্দিন আহমেদ, তজুমুদ্দিন উপজেলা চেয়াম্যান ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়াম্যান ফকরুল আলম হাওলাদার, উপজেলা প্রকৌশলী মো. ফোরকান সিকদার ঊপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আওয়মী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, ভারপ্রাপ্ত মেয়র জুলফিকার আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সোহেল। এ সময় উপস্থিত ছিলেন ফরাজগঞ্জ ইউপি চেয়াম্যান আবুল বাসার সেলিম, জামিয়াতুল মোদার্রেছীনের নেতা সুপার মাওলানা মো. আল আমিন, ওলামা লীগের সভাপতি মো. শাহেআলম প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ