Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাবির ‘ঘ’ ইউনিটের ফল বাতিল চেয়ে অনশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

প্রশ্নফাঁসের দায়ে বিতর্কিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ঘ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল বাতিলের দাবিতে গত মঙ্গলবার থেকে আমরণ অনশন পালনরত আখতারের সাথে একাত্মতা পোষণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। গতকাল রাতে রাজু ভাষ্কর্যে অনশনরত আখতারের সাথে দেখা করতে এসে এসব কথা বলেন ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
এ সময় রাব্বানী আখতারের শারীরিক অবস্থার খোজ খবর নেয়ার পাশাপাশি তাকে যে কোনো ধরনের সহযোগিতা করারও আশ্বাস দেন। তিনি বলেন, ছাত্রলীগ সব সময় ন্যায়ের পাশে থাকবে তাতে কেউ যদি বিব্রত হয় তাতে কোনো কিছু আসে যায় না।
উল্লেখ্য, ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল করে পুনরায় নেওয়ার দাবিতে আমরণ অনশনে বসেছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের আখতার হোসেন নামের ওই শিক্ষার্থী। তিনি ২০১৫-২০১৬ সেশনে ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ১৪তম হয়েছিলেন। মঙ্গলবার সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে অনশনে বসেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশ্নফাঁস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ