Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:৫১ পিএম | আপডেট : ৫:০২ পিএম, ১৮ অক্টোবর, ২০১৮

সিলেটে আগামী ২৩ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি সিলেট মেট্রোপলিটন পুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আব্দুল ওয়াহাব (মিডিয়া) বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদও জানিয়েছেন তাদেরকে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে সমাবেশ না করার জন্য। সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের জন্য অনুমতি চেয়ে এসএসপিতে আবেদন করা হয়েছিল। তবে পুলিশের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার ফোন করে সমাবেশ না করতে বলা হয়েছে। আমরা আশাবাদী পুলিশ শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি দেবে।

এর আগে বুধবার বিকেলে সিলেট বিএনপির পাঁচ সদস্যের প্রতিনিধি দল এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে দেখা করে সমাবেশ করার অনুমতি চেয়ে একটি চিঠি দেন। বুধবার রাতে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ঢাকায় জানানো হয়, আগামী ২৩ অক্টোবর সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ