Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রোগীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া সাবান ফ্যাক্টরি রোডে অবস্থিত নতুন জীবনের স্বপ্ন মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের ভেতরে মানিক মিয়া নামে এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সকালে লাশ উদ্ধার করে পুলিশ। গত দুই মাস ধরে মানিক মিয়া সেখানে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান ময়না বেগম ও পরিচালক সাগর হোসেনকে আটক করেছে পুলিশ। নিহতের বাড়ী উপজেলার রুহিতপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ জানায়, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে মানিক মিয়ার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক সাগর হোসেন জানান, ভোর ৪টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে মানিক মিয়া। দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, মানিক মিয়া ইয়াবা আসক্ত ছিলেন। ২ মাস আগে বড় ভাই আতিকুর রহমান তাকে চিকিৎসার জন্য এখানে রেখে যান।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, নতুন জীবন মাদকাসক্ত নিরাময় কেন্দ্রটি একটি ভুয়া প্রতিষ্ঠান। এটির কোন সনদ নেই। এমনকি কোন ডাক্তার বা নার্সও নেই। রোগীদের কাছ থেকে অর্থ আত্মসাতের জন্যই এটি খোলা হয়েছিলো। কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রোগীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ