Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বি. চৌধুরীর সাথে সাক্ষাত করতে যাচ্ছেন ২০ দল ছেড়ে যাওয়া নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ৪:৩৫ পিএম

বিকল্পধারার সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর সাথে দেখা করতে যাচ্ছেন ২০ দলীয় জোট ছেড়ে যাওয়া দুই নেতা। তারা হলেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) জেবেল রহমান গাণি ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) খন্দকার গোলাম মোর্ত্তজা। বৃহস্পতিবার (১৮ অক্টোবর)  বিকেল সাড়ে ৪টায় বারিধারায় বি. চৌধুরীর বাসায় এই সৌজন্য সাক্ষাৎ হবে।

ন্যাপের জোট ছাড়া নেতা গোলাম মোস্তফা ভূইয়া জানান, গতকাল বুধবার বিকল্পধারার যুগ্ম-মহাসচিব মাহী বি. চৌধুরী জেবেল ভাইকে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি তার সঙ্গে দেখা করতে যাবেন। সেখানে বি. চৌধুরীও থাকবেন।

জেবেল রহমান গানি জানান, সাবেক প্রেসিডেন্ট  বি. চৌধুরী তাদের বৃহত্তর ঐক্য প্রক্রিয়ায় অনেকবার তাকে আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু, ২০ দলীয় জোটের শরিক থাকা অবস্থায় আলাদা করে বসতে চাননি। এখন যেহেতু জোটে নেই, তিনিও আমন্ত্রণ জানিয়েছেন। তাই বৃহস্পতিবার বিকেলে দেখা করতে যাচ্ছি।

গত ১৬ অক্টোবর সংবাদ সম্মেলন করে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে বেরিয়ে যায় এই নেতার সাথে গুটিকয়েক লোকজন। এই ঘোষণার পরপরই তাদেরকে ন্যাপ ও এনডিপি থেকে বহিষ্কার করেন দল দুটির বর্তমান নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ