Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষীপুরে নৌকার গণসংযোগ

লক্ষীপুর থেকে মো.কাউছার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

‘উন্নত রাষ্ট্র গড়তে হলে গণতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই’ এই স্রোগানকে সামনে রেখে লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ (আল-মামুন)। গতকাল বৃহস্পতিবার বিকেল পর্যন্ত কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজার, করইতলা বাজার, চর লরেঞ্চ বাজার, হাজির হাট ও করুনানগরসহ বিভিন্ন স্থানে আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ দলীয় হাজার-হাজার নেতাকর্মী নিয়ে এই গণসংযোগ করেন এবং উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এ সময় কমলনগর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিন রাজু, যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন বাপ্পি, ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতনসহ আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় হাজার-হাজার নেতাকর্মী এই গণসংযোগে অংশগ্রহণ করেন।

অপর দিকে লক্ষীপুর-৩ সদর আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি এম এ হাশেম গতকাল দুপুর পর্যন্ত কামার হাট, আন্ডারঘর, উত্তর জয়পুর, জকসিন, মান্দারী, বটতলী, চর-চামিতা, দত্তপাড়া, হাজিরপাড়া ও ভবানীগঞ্জ, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডসহ বিভিন্ন স্থানে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন এবং জকসিন বাজারে পথসভায় বক্তব্য রাখেন। এ সময় তিনি সাধারণ জনগণের মাঝে বর্তমান আ.লীগ সকারের গত ১০ বছরের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরেন। এ সময় তার সাথে বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক উপস্থিত ছিলেন।
এ ছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষীপুর সদর-৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী লক্ষীপুর জেলা আ.লীগের সভাপতি আলহাজ গোলাম ফারুক পিঙ্কু গতকাল নিজ এলাকায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেন। লক্ষীপুর সদর উপজেলার বসুর হাট, দাসের হাট, মান্দারী, বটতলী, হাজিরপাড়া, জকসিন বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি সাধারণ জনগণের মাঝে বর্তমান আ.লীগ সকারের গত ১০ বছরের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন। এ সময় ঐক্যজোট নেতা ছাব্বির আহম্মদ, চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, মুনসুর আহম্মদ, কামাল উদ্দিন, চেয়ারম্যান আহসানুল কবির রিপন, চেয়ারম্যান শামছুল ইসলাম বাবুল ছাত্রলীগ নেতা রায়হান উদ্দিন তুষার, কৃষক লীগ নেতা মো. কাউছার, সেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ নিজামসহ জেলা ও উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সাথে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ