Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে এমপির গণসংযোগ ও পূজামণ্ডপে অনুদান

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দুর্গাপূজা উপলক্ষে ঢাকার ধামরাইয়ের প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন শেষে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিয়েছেন ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক। গতকাল বৃহস্পতিবার উপজেলার সোমভাগ, ভাড়ারিয়া, ধামরাই ইউনিয়নে এবং পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে এর পূর্বে গত বুধবার বালিয়া, আমতা, চৌহাট, গাঙ্গুটিয়া, বাইশাকান্দা, যাদবপুর, কুশুরা ইউনিয়নে এবং গত মঙ্গলবার কুল্লা, সুয়াপুর, নান্নার, রোয়াইল, সানোড়া, সূতিপাড়া ইউনিয়নে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন এবং ব্যক্তিগত তহবিল থেকে মণ্ডপ পরিচালনা কমিটির হাতে নগদ পাঁচ হাজার টাকা করে অনুদান দেন।

এ সব পূজামণ্ডপ পরিদর্শন ও তৃণমূল পর্যায়ে গণসংযোগ করার সময় আ.লীগ সরকারের বিভিন্ন দৃশ্যমান উন্নয়ন কর্মকাণ্ড এবং ধামরাইয়ের ১২ শ’ কোটি টাকার উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরে লিফলেট বিতরণ করেন। এসময় তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম, কুল্লা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বোরহান উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল গণি, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, সাংবাদিক বাবুল হোসেন, ছাত্রলীগ নেতা এস এম মৃদুল আল মামুন জয়, হাবিবুর রহমান হাবিব, উজ্জল, পিয়াস, শান্তসহ বিপুল সংখ্যক নেতাকর্মী। পূজামণ্ডপ পরিদর্শনসহ প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত তৃণমূলে গণসংযোগ করছেন এমপি এম এ মালেক। এর পূর্বে সরকারিভাবে গত সোমবার উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৯৫টি পূজামণ্ডণ্ডপে ৫০০ কেজি করে জিআর চাল বিতরণ করেন এমপি এম এ মালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূজামণ্ডপ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ