Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

উখিয়ায় ৬ জনের জেল ও জরিমানা

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কক্সবাজারের উখিয়ায় ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন অপরাধে গ্রেফতার করা ৬ জনের মধ্যে ১ জনকে ছয় মাসের সাজা ও ৫ জনকে জরিমানা আদায় করে মুচলিকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উখিয়া সহকারী কমিশনার ভূমি ও সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই দণ্ড ও জমিমানা আদায় করেন।

জানা গেছে, উখিয়ার মরিচ্যা বিজিবি তল্লাশি ক্যাম্পের সদস্যরা সকালে রেজু ব্রিজ এলাকা থেকে মো. শহীদুল্লাহ বাসির (২২) নামের যুবককে ৪৬ পিস ইয়াবাসহ আটক করে। তার বাড়ি টেকনাফ উপজেলার হোয়াইক্যাং ইউনিয়নে। সে উক্ত এলাকার মৃত মৌলভী জাকির আহমদের ছেলে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত ৬ মাসের সাজা প্রদান করেন। অপরদিকে, গণ উপদ্রব সৃষ্টির অপরাধে উখিয়া মডেল থানা পুলিশ বালুখালী এলাকা থেকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী পান বাজার এলাকার কাশেম আলির ছেলে দেলোয়ার হোছন, নুরুল কবির এর ছেলে হুমায়ূন কবির, সেলিম উল্লাহ এর ছেলে মোঃ শহিদুল্লাহ, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার হরিমোহন ধর এর ছেলে কাঞ্চন ধর ও রামু উপজেলার উমখালী গ্রামের মতিরঞ্জন ধর এর ছেলে দিপংকর ধরকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে, আদালত জনপ্রতি ২ হাজার টাকা করে জরিমানা আদায় করে মুচলিকা নিয়ে ছেড়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৪ ফেব্রুয়ারি, ২০১৯
৩১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন