Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেম ধর্ষণ অবস্থান অতঃপর ...

ফরিদপর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুরের নগরকান্দায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এলাকার প্রভাবশালীরা টাকার বিনিময়ে এ ঘটনাকে ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে। গত ৭ দিন যাবৎ ওই কিশোরী বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ীতে অবস্থান করছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার চরযোশরদী ইউনিয়নের নাগারদিয়া গ্রামের লিটু শরীফের ছেলে লিংকন পার্শ^বর্তী শহীদনগর ইউনিয়নের বড়পাইককান্দী গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে গত ১২ অক্টোবর রাতে লিংকন কিশোরীকে বিয়ে করার কথা বলে বাড়ী থেকে নাগারদিয়া নিজ বাড়ীতে নেয়। লিংকনের পরিবারের সদস্যরা এতে রাজী না থাকায় কিশোরীকে টাকা দিয়ে বাড়ী থেকে বিদায়ের চেষ্টা করে। এতে কিশোরী রাজি না হয়ে তার অবস্থান শক্ত করে। পরদিন এলাকার প্রভাবশালীরা বসে কিশোরীকে ৬০ হাজার টাকা দিয়ে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এ সিদ্ধান্তে কিশোরী রাজী না হয়ে প্রেমিকের বাড়ীতে অবস্থান করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কিশোরী লিংকনের বাড়ীতে অবস্থান করছিল। কিশোরী অভিযোগ করে বলে লিংকনের সাথে তার ৪ বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলছে। বিয়ে করবে বলে মাঝে মাঝেই তারর সাথে শারীরিক সম্পর্ক করে। ঘটনার দিন রাতে বিয়ের কথা বলে লিংকনের বাড়ীতে আনে এবং সকালে বিয়ে হবে এ কথা বলে রাতে একাধিকবার তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। পরদিন সকালে তাকে বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়।

কিশোরীর পিতা জানান, পরিবারের অজান্তে লিংকন তার মেয়েকে বিয়ের কথা বলে তাদের বাড়ি নিয়ে যায়। লিংকনের পরিবারের লোকজন তাকে সংবাদ দেয় আপনার মেয়ে আমাদের বাড়ীতে আছে। কিশোরীর পিতা উপস্থিত হলে তাকে কিছু টাকা নিয়ে মেয়েসহ চলে আসতে বলে। তিনি তাতে রাজী না হওয়ায় তাকে বিভিন্ন ভাবে অপমান করে। লিংকনের পরিবারের সদস্যরা তার মেয়েকে ওই বাড়ি ছেড়ে যাবার জন্য প্রতিনিয়ত চাপ দিচ্ছে। লিংকনের পিতা লিটু শরীফ জানান, এলাকার মুরুব্বিরা বসে বিষয়টি আপোষ মিমাংসা করে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ