Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

২ বছরের জন্য হোম সিরিজের স্পন্সর ওয়ালটন

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

ক্রিকেটে আগামী ২ বছরের জন্য হোম সিরিজের স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ। এই সময়ে ঘরের মাঠে মোট ৬টি সিরিজ আছে বাংলাদেশ ক্রিকেট দলের। সিরিজগুলোর পাওয়ার্ড স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।
আগামী ২ বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ইনস্টেডিয়া রাইটস বা গ্রাউন্ডস রাইটস কিনে নিয়েছে কে স্পোর্টস। চুক্তির মেয়াদ চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে ২০২০ সালের ৩১ আগস্ট পর্যন্ত। এই সময়ে বাংলাদেশের হোম সিরিজ রয়েছে মোট ৬টি। জিম্বাবুয়ের সঙ্গে আগামী রোববার ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে প্রথম সিরিজ। এরপর আগামী মাসে বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ দল। আফগানিস্তান আসবে আগামী বছরের সেপ্টেম্বরে। ২০২০ সালে দুবার অস্ট্রেলিয়ার আসার কথা। প্রথমবার ফেব্রয়ারিতে, দ্বিতীয়বার মার্চে। তবে শেষ পর্যন্ত দুটো সিরিজ মিলিয়ে একটিও হতে পারে। আবার ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ে আসবে এক টেষ্ট ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি খেলতে।
চুক্তির আওতায় গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ে ওয়ালটনের পেরিমিটার বোর্ড, উইকেটের উভয় পাশে থ্রিডি বোলিং পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড, বাউন্ডারি রোপ, সাইট স্ক্রিন, প্রেজেন্টেশন ব্যাক ড্রপ, রোমান ব্যানার ইত্যাদিতে ওয়ালটনের লোগো ও পণ্য প্রদর্শিত হবে। থাকছে আরো কিছু সুবিধা।
এ উপলক্ষে গতকাল ওয়ালটন এবং কে স্পোর্টসের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তিতে সই করেছেন কে স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এমএ করিম এবং ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম। কে স্পোর্টসের গুলশান অফিসে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কে স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ, ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মিলটন আহমেদ এবং কে স্পোর্টসের চিফ অপারেটিং অফিসার মাহবুবুর রশীদ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন