Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষীপুরে মাদকবিরোধী সমাবেশ

লক্ষীপুর আঞ্চলিক অফিস : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

লক্ষীপুর সদর উপজেলার মান্দারী বহুমূখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে গতকাল ছাত্র-ছাত্রীদের মাদক থেকে দূরে থাকার জন্য মাদক বিরোধী গনসচেতনতা মূলক সমাবেশ অনুষ্ঠিত হয়।
মান্দারী বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, লক্ষীপুর জেলা শিক্ষা অফিসার শরীফ কুমার চাকমা, বিশেষ অতিথি ছিলেন, লক্ষীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান শরিফ, বক্তব্য রাখেন, মান্দারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম আজাদ। এ সময় স্কুল পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা মাদক সেবনে ক্ষতির কারণগুলো তুলে ধরে তা থেকে বিরত থাকাসহ উপস্থিত সকলকে তাদের স্বজনদেরকে এ বিয়য়ে সচেতন করার আহবান জনান। একই দিন সদর উপজেলার বাঙ্গাখাঁ উচ্চ বিদ্যালয় ও যাদৈয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে মাদকে বিরোধী গণসচেতনতা মূলক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ