Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে ১০ দিন ধরে গণধর্ষণের শিকার তরুণী উদ্ধার

গণধর্ষণে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ৪:৪১ পিএম

ভারতের ওড়িশা রাজ্যের পুরীতে টানা ১০ দিন ধরে গণধর্ষণের শিকার এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। তাকে কোণার্কের এক মার্কেট কমপ্লেস্কের ছাদের একটি ঘরে আটকে রাখা হয়েছিল।
পুলিশ জানায়, ১০ দিন আটক থাকার পর বুধবার সুযোগ বুঝে পঁচিশ বছর বয়সী ওই তরুণী বন্ধ মার্কেট কমপ্লেক্সের ছাদের কোণায় দাঁড়িয়ে সাহায্যের জন্য চিৎকার করলে জনতা খবর দেয় পুলিশে। শেষে তারা ওই তরুণীকে উদ্ধার করে। উদ্ধারের পর ওই তরুণী জানায়, তাকে মার্কেট কমপ্লেক্সের একটি ঘরে আটকে রেখে দিনের পর দিন গণধর্ষণ করা হয়েছে।
উদ্ধার হওয়া ওই তরুণী কলকাতার বাসিন্দা। আপাতত পুরী জেলা হাসপাতালে ভর্তি ওই তরুণী। ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্তরা এখনও ফেরার।
উদ্ধার হওয়া তরুণীর অভিযোগ, গত ১০ দিনে সুভাষ-সহ অন্তত ১৫ জন তাকে ধর্ষণ করেছে। বুধবার কোনও রকমে ঘরের তালা ভেঙে তিনি ছাদে আসতে পেরেছিলেন। তার পরেই চিৎকার করে লোকজন ডাকেন। পুলিশকে তিনি জানিয়েছেন, ওই ঘরে আরও অনেককে আটকে রেখে একই ভাবে নির্যাতন চালানো হয়। পুলিশ যদিও অন্য কাউকে খুঁজে পায়নি। তবে ওই ছাদ থেকে মহিলা ও পুরুষদের প্রচুর জামাকাপড় উদ্ধার করেছে। ঘর থেকে উদ্ধার হয়েছে প্রচুর মদের বোতল। তাতে পুলিশের সন্দেহ, ওই ঘরে নিয়মিত দেহ ব্যবসার আসর বসত।
পুরীর অতিরিক্ত পুলিশ সুপার গ্যাগারিন মোহান্তি জানিয়েছেন, ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্ত কাজল এবং সুভাষের খোঁজে তল্লাশি চলছে। পাশাপাশি ওই তরুণীর বাড়ির লোকজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। সূত্র: এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ