Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

মগড়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ৬:৩৬ পিএম

নেত্রকোনা জেলার মদন উপজেলার বাগজান গ্রামে মগড়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর ডুবুরী দল শুক্রবার বিকাল ৫টার দিকে নিখোঁজ দুই শিশুর লাশ নদী থেকে উদ্ধার করেছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বাগজান গ্রামের সেলিম মিয়ার মেয়ে হিরা মনি (৯), শাহজাহানের মেয়ে লিজা আক্তার (১০) ও রহমত মিয়ার মেয়ে রোকসানা আক্তার (৯) বৃহস্পতিবার বিকেলে বাড়ির পেছনের মগড়া নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে হিরা মনি নদীর স্রোতে ভেসে যেতে থাকে। তাকে বাঁচাতে লিজা আক্তারও তাকে ধরে গিয়ে নদীর ¯্রােতে ভেসে যায়। শিশু রোকসানা আক্তার বিষয়টি বুঝতে পেরে দৌড়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে জানায়। পরিবার ও আশপাশের লোকজন নদীর তীরে এসে নদীতে ব্যাপক তল্লাশী চালিয়েও তাদের কোন সন্ধান পায়নি। খবর পেয়ে মদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান, ওসি মোঃ রমিজুল হক, ইউপি চেয়ারম্যান মোঃ ফকর উদ্দিন আহমেদ ঘটনাস্থলে ছুটে আসেন এবং নিখোঁজ দুই শিশুর পরিবারকে সান্তনা দেন। পরে তারা ময়মনসিংহ ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দলকে ঘটনাস্থলে ডেকে পাঠান। ডুবুরী দল শুক্রবার ঘটনাস্থলে এসে ব্যাপক অনুসন্ধানের পর বিকাল ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার নদীর ভাটী এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হক শিশু দুটির মৃতদেহ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশ গুলো দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন