Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে পূজামন্ডপ পরিদর্শন করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

রাজবাড়ীতে শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের গোয়ালন্দ মোড় বিপিন বাবুর বাগানে আয়োজিত ১৩তম শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন শিক্ষা প্রতিমন্ত্রী। পূজামন্ডপ পরিদর্শন করেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

এসময় রাজবাড়ী জেলা আ:লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: শফিকুল আজম মামুন, প্রচার সম্পাদক এ্যাড: সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা আ:লীগের সাংগঠনিক সম্পাদক মো. সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ফজলুল হক, আলীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত হাসান, শহীদওহাবপুর ইউনিয়ন আ:লীগের সভাপতি মো. ফরিদ শেখ, সাধারণ সম্পাদক মো. শাহিন খান, সাংগঠনিক সম্পাদক মো. আজাদ খান, গোয়ালন্দ মোড় সার্বজনীন দূর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি রতন কুমার শিকদার, সাধারণ সম্পাদক পঙ্কজ ভট্টাচার্য্য, সহ-সভাপতি রতন কুমার শীল সহ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ