Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

ঈশ্বরদীতে হৃদয়ে মাটি ও মানুষ কৃষক সমিতির শীতবস্ত্র বিতরণ

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা : ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের চাঁদ আলী মোড়ের হৃদয়ে মাটি ও মানুষ কৃষক সমবায় সমিতির উদ্যোগে শীতার্ত দরিদ্র কৃষকদের মাঝে সম্প্রতি শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ড. আতিউর রহমানের সহযোগিতায় ও হৃদয়ে মাটি ও মানুষ কৃষক সমবায় সমিতির আয়োজনে ৩০০ পিচ কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হৃদয়ে মাটি ও মানুষ কৃষক সমবায় সমিতির আহŸায়ক নজরুল ইসলাম ফকির মেম্বর. যুগ্ম আহŸায়ক হাফিজুর রহমান মুকুল, সদস্য সচিব ফজলুর রহমান মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, বঙ্গবন্ধু জাতীয় মৎস্য পদক পুরষ্কারপ্রাপ্ত কৃষক হাবিবুর রহমান মাছ হাবিব, কৃষি ডায়েরীভুক্ত লিচু চাষি আব্দুল জলিল কিতাব মন্ডল, শহিদুল ইসলাম চেনু সরদার, হাবিবুর রহমান হাবি সরদার ও আনোয়ারুল বিশ্বাস।
শীতার্ত হতদরিদ্র কৃষকেরা তাদের হাতে কম্বল পেয়ে আনন্দিত হন। তারা বলেন, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান স্যার, হৃদয়ে মাটি ও মানুষ কৃষক সমবায় সমিতির কৃষকদের কারণে আজ আমরা শীত নিবারণের জন্য একটি কম্বল পেয়েছি। এভাবে কেউ কোন দিন আমাদের মতো দরিদ্র কৃষকদের কম্বল দেয়নি। রাতে শরীরে প্রচÐ শীত লাগে এই শীতে কম্বল না পেলে হয়তো মরেই যেতাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ