Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতে ষড়যন্ত্র হচ্ছে -আরব আমিরাত বিএনপি নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়েছেন আরব আমিরাত বিএনপি নেতৃবৃন্দ। বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের বাইরে রাখতে নানাভাবে ষড়যন্ত্র হচ্ছে। তবে এ ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না উল্লেখ করে তারা বলেন, জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে প্রদত্ত সকল রায় নাকচ হয়ে যাবে। গত বৃহস্পতিবার রাতে আরব আমিরাতের আলআইন বিএনপির উদ্যোগে স্থানীয় আল মেনহা রেস্টুরেন্ট হলরুমে আলআইন বিএনপির সাবেক সভাপতি ও কমিনিউটি নেতা ইঞ্জিনিয়ার নাছেরউদ্দিন শিকদারের মৃত্যুতে আয়োজিত স্বরণসভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
আলআইন বিএনপির সভাপতি মোহাম্মদ শওকত ওসমান রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় স্বরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন আলআইন বিএনপির উপদেষ্টা ও আলআইন বিএনপির সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ ইলিয়াস চৌধুরী সেলিম। প্রধান বক্তা ছিলেন আলআইন বিএনপির সাবেক নির্বাচন কমিশনার ফারুক খান। বিশেষ অতিথি ছিলেন আলআইন বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী ফারুক, সহ-সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল হান্নান, আলআইন বিএনপি নেতা ও আরবী পত্রিকার সিনিয়র সাংবাদিক মাইনউদ্দিন আকাশ, আলআইন সেচ্ছাসেবক দলের সভাপতি রিপন উদ্দিন রাসেল। আরো বক্তব্য রাখেন মোহাম্মদ শামীম, মোহাম্মদ বশির আহমেদ তালুকদার, মোহাম্মদ মামুন, মোহাম্মদ আরিফুর রহমান, খাইরুল ইসলাম নিপু, মোহাম্মদ চদরুল ইসলাম, সৈয়দ কবির আহমেদ সেলিম, মাসুক উদ্দিনসহ আরও অনেকে। সভায় বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং মরহুম নাছের উদ্দিন শিকদারের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ