Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় টলির ড্রাইভার হেলপার নিহত

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : পুঠিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষে টলির ড্রাইভার ও হেলপার নিহত হয়েছে। নিহত ড্রাইভার নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের টোকিয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে নাজমুল ইসলাম (২৫) ও হেলপার হাসান (২৪) এর বানেশ্বর এলাকায় প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে সেনভাগ পুকুরপাড় নামক স্থানে ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলস এর একটি কোচের সঙ্গে মুখোমুখি সংর্ঘষে টলির ড্রাইভার ও হেলাপর গুরুত্বর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে টলির ড্রাইভার নাজমুল মারা যায়। গুরুত্বর আহত হেলপার হাসানকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
রাজবাড়ীতে নিহত ১ আহত ৭
গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা : ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর রেলগেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দ্রুতগতির মাইক্রোবাস আইল্যান্ডের উপরে উঠে যায়। এতে ওই মাইক্রোবাসের এক যাত্রী নিহত এবং চালকসহ ৭ যাত্রী আহত হয়েছে। পুলিশ মাইক্রোবাসটি আটক করেছে। নিহতের নাম পিকুল (৪২), সে ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার কুমারদাহ গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে।
সিলেটে টমটম চালক নিহত
সিলেট অফিস : সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলাধীন আসামপাড়া ব্রিজ নামক স্থানে ট্রাকের ধাক্কায় এক টমটম চালকের মৃত্যু হয়েছে। নিহত মাসুম আহমদ (২২) জৈন্তাপুর উপজেলার বিড়াখাই গ্রামের আজমত আলী ছেলে। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
তারাকান্দায় স্কুলছাত্র নিহত
ফুলপুর উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের তারাকান্দায় গতকাল বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাস চাপায় সিফাত (৯) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার কুরকুচিকান্দা গ্রামের সবিকুল ইসলামের পুত্র এবং তালদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুঠিয়ায় টলির ড্রাইভার হেলপার নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ