Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

তছির আ.লীগের পরিক্ষিত কর্মী ছিলেন

ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মরহুম তছিরের সংক্ষিপ্ত স্মৃতিচারণ করে বলেন তছির জেলা ছাত্রলীগের সভাপতি ও ভোলা সরকারি কলেজের পর পর দুইবার নির্বাচিত ভিপি ছিলেন। তিনি ছিলেন আওয়ামী লীগের একজন পরিক্ষিত, নিবিদিত কর্মী। গতকাল ভোলা সরকারি কলেজের সাবেক ভিপি তছির আহমেদের মৃত্যুতে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। এ সময় মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তার সন্তাকে ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।
মরহুমের গ্রামের বাড়ী আলী নগড়ের নিজ বাড়িতে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াম্যান আব্দুল মমিন টুলু, পৌরসভা মেয়র মনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদ চেয়াম্যান মোঃ মোশারফ হোসেন,ভাইস চেয়াম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ আলী নওয়াজ পলাশ, জেলা যুবলীগের সিনিয়র নেতা ও মুক্তিযোধ্বা সন্তান কমান্ড সংসদের যুগ্ন সাধারণ সম্পাদক্ব সাইফুদ্দিন সবুজ তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু সায়েম,সহ মুসল্লিগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ