Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যে জনগণের সায় নেই

বরিশালে নৌ পরিবহনমন্ত্রী

বরিশাল ব্যুরো: | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় ঐক্যকে ‘জগা খিচুড়ি উল্লেখ করে নৌ পরিবহন মন্ত্রী মো. শাজাহান খান বলেছেন, রাজাকার, আল-বদর এবং বঙ্গবন্ধু বিরোধীদের নিয়ে এই ঐক্য করা হয়েছে। খুনিদের সাথে নিয়ে গড়া জাতীয় ঐক্যে জাতির কোন সায় নেই। জনগন তাসের ঘরের মতো এই ঐক্য চুর্নবিচুর্ন করে দেবে। এটি একটি ফাঁনুস বলেও জানান তিনি। গতকাল (শুক্রবার) সকালে বরিশালে বিআইডব্লিউটিসি’র ৬ তলা বিশিষ্ট অফিস কাম বাণিজ্যিক ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। পরে বরিশাল নদী ভবন চত্ত¡রে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রী।
বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান মোহাম্মদ মফিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নৌ পরিবহন মন্ত্রনালয়েল সচিব মো. আবদুস সামাদ। অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস- এমপি, সদর আসনের এমপি বেগম জেবুন্নেছা আফরোজ ও মহানগর পুলিশ কমিশনার মোশারফ হোসেন সহ বিভিন্ন সরকারি- বেসরকারী প্রতিষ্ঠনের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং নগরীর গণ্যমাণ্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে যোগদেন।
নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খান অনুষ্ঠানে বলেন, শেখ হাসিনার সরকার আমলে দেশের অন্যান্য সব সেক্টরের মত নৌ পরিবহন খাতেও বিশাল উন্নয়ন হয়েছে। দেশের গুরুত্বপূর্ণ সব নৌপথ খনন চলছে। বরিশাল হ দেশের সবগুলো নদী বন্দরের উন্নয়ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বরিশাল নদী বন্দরে নতুন টার্মিনাল ভবন নির্মান করা হয়েছে। বিশ্ব ব্যাংকের সহায়তায় দেশের দ্বিতীয় বৃহত্তম এ নদী বন্দরের উন্নয়ন কাজও খুব শীঘ্রই শুরু হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ