Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

শেকড়ের সন্ধানে বাংলাদেশে আসছেন নাদিয়া

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৫০ পিএম, ২৭ এপ্রিল, ২০১৬

ইনকিলাব ডেস্ক : কয়েকদিন আগে ব্রিটিশ রানির ৯০তম জন্মবার্ষিকীর কেক তৈরি করে আবার মিডিয়ার নজর কেড়েছিলেন নাদিয়া হুসেইন। এবার এই ব্রিটিশ-বাংলাদেশি তার নিজস্ব টেলিভিশন অনুষ্ঠান নিয়েহাজির হচ্ছেন ব্রিটিশ টেলিভিশন দর্শকদের সামনে। গত বছর ‘গ্রেট ব্রিটিশ বেক অফ’ জয়ী নাদিয়া রীতিমত হৈচৈ ফেলে দিয়েছিলেন। বিবিসির এই রিয়েলিটি টিভি শো মূলত কে কত ভালো কেক বানাতে পারে তার প্রতিযোগিতা।
নাদিয়া হুসেইনকে নিয়েএবার তৈরি হচ্ছে দুই পর্বের এক টেলিভিশন অনুষ্ঠান ‘ক্রনিকলস অব নাদিয়া’। এতে নাদিয়া মূলত তার রন্ধন কৌশলের শেকড় সন্ধান করবেন বাংলাদেশে গিয়ে।
অনুষ্ঠানটির একটি অংশ শ্যুট করা হয়েছে নাদিয়ার নিজ শহর লুটনে, একটি অংশ হবে বাংলাদেশে তাদের গ্রামের বাড়িতে। অনুষ্ঠানে নাদিয়াকে তার শৈশবের নানা প্রিয় খাবার রান্না করতে দেখা যাবে। এছাড়া নাদিয়া তার আত্মীয়-স্বজনদের কাছ থেকে নতুন রান্নাও শিখবেন। সূত্র : বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেকড়ের সন্ধানে বাংলাদেশে আসছেন নাদিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ