Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

 জাতীয় ঐক্যের নামে দেশে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক। মন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী। যারা রাজনীতি করেন তারা ঐক্য করেন, আমাদের কোন আপত্তি নেই। কিন্তু যে ঐক্য নীতিহীন, যে ঐক্য বাংলাদেশের বিরুদ্ধে যায়, যে ঐক্য স্বাধীনতা বিরোধীদের কথা বলে সেই ঐক্যের সাথে বাংলার জনগণ যাবেনা। তিনি গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে পৃথিবীর মানচিত্রে শেখ হাসিনা সরকার উন্নয়নের রোল মডেল করেছেন। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালো-মন্দ যাচাই বাছাই করে সাদাকে গ্রহণ করবেন বলে প্রত্যাশা করি। এসময় মন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
কসবা পৌর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট আনিসুল হক ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কাউসার জীবন, রুহুল আমীন ভুইয়া, কাজী আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র মো. এমরান নউদ্দিন জুয়েল, কসবা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মুরাদ সরকার, উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজ ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় সূধীজন উপস্থিত ছিলেন। আইনমন্ত্রী আনিসুল হক এমপি শিক্ষকদের কল্যাণ তহবিলে ব্যক্তি গত ভাবে ২৫ লাখ টাকার অনুদান প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ