Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

কওমি মাদরাসার শিক্ষকগণ সরকারি স্কেলে বেতন পাবেন

চান্দরায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

মুক্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর-১আসনের সাংসদ আলহাজ্ব এড. আ.ক.ম. মোজাম্মেল হক কওমী মাদরাসার শিক্ষকগণ এখন থেকে সরকারি স্কেলে বেতন ও সুবিধাদী ভোগ করবেন। এই কওমী মাদরাসাগুলো আগে অবহেলিত ছিল কিন্তু আমাদের সরকারের আন্তরিকতায় আজ সরকারি সকল সুবিধা পাচ্ছে। তিনি গতকাল শুক্রবার চান্দরা ডাইনকিনিস্থ বায়তুস সালাম মাদরাসা পরিদর্শনকালে রাষ্ট্রীয় উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে সরকারের সাফল্য তুলে ধরেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশকে উন্নতির স্বর্ণ শিখরে পৌছাতে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেবার জন্য সকলের প্রতি আহবান জানান।

মাদরাসা পরিদর্শন ও জুম্মার নামায শেষে ওলামায়ে কেরামগনের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। এ সময় উপস্থতি ছিলেন, বায়তুস সালাম মাদরাসার প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুল মালেক, জেলা আওয়াামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আকবর আলী, উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর জেলা আওয়ামী লীগ নেতা এড, বেলায়তে হোসেন বাবু, মোশারফ হোসেন সিকদার, শিকদার জহিরুল ইসলাম জয়, মজিবুর রহমান ইয়াসিন,হাজী আব্দুল খালেকসহ স্থানীয় আওয়াামী লীগের নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন