Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ড্যান কেক ডেজার্ট জিনিয়াস মেহনাজ রহমান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দেশের শীর্ষ ফুড ব্র্যান্ড ড্যান কেক আয়োজিত ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’ শিরোনামে আয়োজিত ডেজার্ট তৈরীর প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়েছেন মেহনাজ রহমান। প্রতিযোগীতায় প্রথম রানারাপ হয়েছেন উম্মে রুমানা সারমিন এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন আফরিন স্বর্না। প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগীতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে সুস্বাদু ডেজার্ট বানিয়ে বিচারকদের মুগ্ধ করেন প্রতিযোগীরা। কয়েক হাজার প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে বাছাই করা সেরা ১০ জন প্রতিযোগীকে নিয়ে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। তাদের মধ্য থেকে ৩ জন বিজয়ী নির্বাচিত হয়। প্রথমস্থান অধিকারী পেলেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ। প্রথম ও দ্বিতীয় রানারআপ পেয়েছেন যথাক্রমে ২ লাখ ও ১ লাখ টাকার চেক। 

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন ক্যালিনারি এক্সপার্ট আল্পনা হাবিব, ড. রুবিন এইচ ফারুক, মাহবুবা চৌধুরী, চিত্রনায়ক রিয়াজ, প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর স্যু- শেফ ফজলে রাব্বি, শেফ আনজারা শেখ এবং ক্যালিনারি এক্সপার্ট আফরোজা নাজনীন সুমি। অনুষ্ঠানে অতিথি ছিলেন ড্যান কেক এ/এস ডেনমার্ক-এর ম্যানেজিং ডিরেক্টর ক্লাউস এসকিলডসেন, এ টি এন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পান্ডুঘর লি. ও ডেন ফুডস লি.-এর চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, পরিচালক খন্দকার মো. তৌহিদুজ্জামান এবং চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ। উল্লেখ্য, গত ১৩ জুলাই সারাদেশে শুরু হয় এই আয়োজন। ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ। যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ