Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৫

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ২:৫৯ পিএম
রাজবাড়ীর কালুখালী-ভাটিয়াপাড়া ট্রেন রুটের বালিয়াকান্দিতে ট্রেন ও শ্রমিক টানা ইঞ্জিন চালিত গাড়ীর সংঘর্ষে ঘটনাস্থলে জুট মিলের ৩ শ্রমিক ও হাসপাতালে চিকিৎসাধীন আরো ২ শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। 
 
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে কালুখালী থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়াগামী ট্রেন উপজেলার জামালপুর ইউনিয়নের শোলাকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার চরনওপাড়া রাজ্জাক জুট মিলের ইঞ্জিন চালিত শ্রমিক পরিবহনের গাড়ী প্রবেশ করলৈ দুঘর্টনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের শহীদ শেখের ছেলে সরোয়ার শেখ (২০), এলেম সরদারের ছেলে ইমরান সরদার (২২), জামালপুর ইউনিয়নের তুলশীবরাট গ্রামের শুকুর আলী শেখের ছেলে শাকিল শেখ (২০) নিহত হয়।
আর হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সাকের আলী শেখ (৩০) ও ফজলু শেখ (২৮) নামে আরো ২জন মারা গেছেন বলে জানিয়েছেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাষ্টার শাহাদাৎ হোসেন।
 
আহত হয়েছে, জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের হারুন শেখের স্ত্রী পপি খাতুন (৩৫), তুলশীবরাট গ্রামের জহুরুল মিয়া স্ত্রী রাফেজা বেগম (২২), মিঠুন বিশ্বাসের স্ত্রী শেফালী বেগম (২৪), বিল্লাল মন্ডলের স্ত্রী আছিয়া বেগম (২৫) সহ ১০ জন আহত হয়েছে। আহতদেরকে মধুখালী হাসপাতালে নিলে তাদেরকে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর হাসপাতালে প্রেরণ করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ীতে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ