Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নানা নিহত, নাতি আহত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ৩:৫৭ পিএম
নোয়াখালীর সেনবাগে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ ছালে আহম্মদ (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলের চালক নাতি মোঃ হারুন (১৭) ও সিএনজিচালক অজ্ঞাত (৩৫) আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কল্যান্দী বাজার নামকস্থানে। 
সেনবাগ থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সেবারহাট নুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছালে আহম্মদকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি উপজেলার ৫নং অজুনতলা ইউনিয়নের ইদিলপুর গ্রামে। 
তিনি ওই গ্রামের হাজী বাড়ির মৃত আবদুল মতিনে ছেলে এবং হারুন একই এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। 
ঘটনাস্থলে থাকা সেনবাগ থানার এএসআই সালাহ উদ্দিন জানান, তারা নানা-নাতি ফেনী থেকে মোটরসাইকেল যোগে সেনবাগের উদ্দেশে রওয়ানা দিয়ে কল্যান্দী বাজার এলাকায় পৌছলে সিএনজিচালিত অটোরিকসার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ওই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ(চন্দ্রগঞ্জ) ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় পতিত মোটর সাইকেল ও সিএনসিটি জব্দ করে এবং ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিএনজি-মোটরসাইকেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ