Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত, র‌্যাবের ২ জন আহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ৩:৫৮ পিএম

পাবনার রাজাপুরে র‌্যাবের সাথে মাদক চোরাকারবারিদের কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী টিপু শেখ (৪৫) নিহত হয়েছে। এ ঘটনায় র‌্যাব-এর ২ জন সদস্য আহত হয়েছেন শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে রাজাপুর এলাকার পরিত্যক্ত ক্যালিকো কটন মিল এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের পুত্র।
র‌্যাব-১২ ,সিপিসি-২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন (এক্সবিএনভিআর) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারিরা অবস্থান করছে এই গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী সন্ত্রাসী দল র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে । র‌্যাবও পাল্টা চালায়। বেশকিছু সময় উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময় চলার পর এক পর্যায় র‌্যাবের গুলি বর্ষণে টিকতে না পেরে পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। গোলাগুলি থেমে গেলে সেখানে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে সনাক্ত করেন।
র‌্যাবের দাবি, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী রিভলভার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। নিহত টিপু শেখ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে র‌্যাব জানায়।
তার বিরুদ্ধে মাদকসহ ৮টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ