Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

লন্ডন ফ্যাশন উইকের প্রথম বাংলাদেশি পুরুষ মডেল রমজান মিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ৫:৩৬ পিএম

প্রথম বৃটিশ বাংলাদেশি পুরুষ হিসেবে লন্ডন ফ্যাশন উইকের মডেল হয়েছেন রমজান মিয়া। ২৫ বছর বয়স্ক প্রতিভাবান রমজান সম্প্রতি একটি ফটোশুট সম্পন্ন করেছেন। একইসঙ্গে তিনি সেপ্টেম্বরে লন্ডন ফ্যাশন উইকের হয়ে ক্যাটওয়াক করেছেন।

রমজান আশা করছেন, তিনি যেখান থেকেই উঠে আসুক না কেনো তার যাত্রার শুরুটা সবাইকে দেখিয়ে দেবে তিনি কতটা স্বতন্ত্র।

রমজানের বয়স যখন ১৭ বছর তখনই তার মডেলিং জীবনের শুরু। ২২ বছর বয়সে তিনি কাজ শুরু করেছেন নরউইচ ফ্যাশন উইক দিয়ে। তিন মাস আগে তিনি একটি ফ্যাশন এজেন্সিতে যোগ দিয়েছেন। তার এজেন্টই তাকে লন্ডন ফ্যাশন উইকে যেতে উৎসাহিত করেছে। রমজান বলেন, এটি আমার জন্য অভাবনীয় একটি মুহুর্ত। আমি অনুভব করি মিডিয়াতে যথেষ্ট বাংলাদেশি মডেল নেই। আমি এ অবস্থা পরিবর্তন করতে চাই। তিনি আরো বলেন, লন্ডন ফ্যাশন উইক হচ্ছে বৈচিত্রতা ও সংস্কৃতির মহা প্রদর্শনের জন্য একটি বিশাল সুযোগ।

ফ্যাশনের পাশাপাশি তিনি এখন অভিনয়ও করছেন। তার অভিনিত ফিচার ফিল্ম ‘দা রকেটম্যান’ মুক্তি পাবে ২০১৯ সালে। দিনি ডিজনির আলোচিত ‘আলাদিন’ মুভিতেও অভিনয় করছেন। সূত্র: ইভনিং নিউজ ২৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ