Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় ফুলেল শুভেচ্ছা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বোরহান উদ্দিন ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এলাকার যুবসমাজ। গতকাল বিকেলে ঢুলিভিটা বাসস্ট্যান্ডে তার ব্যবসাপ্রতিষ্ঠানে এ ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। ভারপ্রাপ্ত চেয়াম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর মসজিদে মসজিদে দোয়া মাহফিলের ও আয়োজন করেন এলাকার জনগণ। ভারপ্রাপ্ত চেয়াম্যান বোরহান উদ্দিন রাজনৈতিকভাবে কুল্লা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি কুল্লা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খাতড়া গ্রামের মৃত লতিফ বেপারীর ছেলে। ইউনিয়ন পরিষদের গেল নির্বাচনে বিপুল ভোটে প্রতিদ্ব›দ্বী প্রার্থীকে পরাজিত করে সদস্য পদে নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর থেকেই নিজ গ্রাম খাতড়া, বড়চন্দ্রাইল ও বাশাইল গ্রামের তথা এলাকার জনগণের পাশে থেকে রাস্তাঘাটসহ নানা উন্নয়নে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছেন। বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজায় কুল্লা ইউনিয়নের নিজের ওয়ার্ডের প্রতিটি পূজামন্ডপে তিন থেকে পাঁচ হাজার টাকা করে অনুদান দিয়েছেন। নির্বাচিত চেয়ারম্যান বাবু কালীপদ সরকার দেশের বাইরে যাওয়ায় ইউপি সদস্য বোরহান উদ্দিনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভেচ্ছা

৯ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ