Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিতাসে বাদীকে হত্যার উদ্দেশ্যে হামলা

তিতাস (কুমিল্লা) উপলো সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লার তিতাসে মামলার বাদীকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত আনুমানিক ৮টায় উপলোর বাতাকান্দি বাজারে। হামলার শিকার বাদী রবিউল ইসলামের অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা আমিরাবাদ খেলার মাঠ নিয়ে দীর্ঘ দিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী মহলের সাথে বিরোধ ও উচ্চ আদালতে মামলা চলে আসছে। সম্প্রতি উচ্চ আদালত বাদীর পক্ষে রায় দিলে বিবাদী পক্ষ ক্ষিপ্ত হয়ে তার ওপর এই অতর্কিত হামলা চালায় বলে এজাহারে উল্লেখ করেন।

বাদী রবিউল সাংবাদিকদের জানান, দুইশত বছরের আমিরাবাদ খেলার মাঠে স্থাপিত শহিদ মিনার ভেঙে ওই মাঠটি দখল করে নেয় স্থানীয় একটি প্রভাবশালী মহল। ওই মাঠটি দখলমুক্ত করতে এলাকাবাসীর পক্ষে আমি বাদী হয়ে উচ্চ আদালতে মামলা করি। মামলায় হেরেই প্রতিপক্ষের ইন্ধনে বাতাকান্দির চিহ্নিত একটি চক্র আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালায়।
এই ঘটনায় রবিউল বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে আরো ১০-১২ জনকে অজ্ঞাত রেখে তিতাস থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এই বিষয়ে তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করার জন্য এসআই রহমানকে ঘটনাস্থলে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ