Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড. জাফরুল্লাহসহ ৪ জনের নামে চাঁদাবাজি মামলা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে আবারো গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনকে আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মো. হাসান ইমাম মামলাটি করেন বলে জানান আশুলিয়া থানার ওসি রিজাউল হক। মামলায় গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী, গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্যকেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশির, ও জমি বেচাকেনার মধ্যস্থ্যতাকারী আওলাদ হোসেনকে আসামি করা হয়েছে।

এ ছাড়া একই অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা জন্য আশুলিয়া থানায় আরেক ভুক্তভোগী প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এর আগে গত সোমবার রাতে আশুলিয়া থানায় মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার খামারহাটি এলাকার মৃত লালমুদ্দিন মুন্সির পুত্র মোহাম্মদ আলী বাদী হয়ে লুটপাট, ভাঙচুর, জমি দখলসহ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে একটি মামলা করেছেন। থানায় উপস্থিত স্থানীয় মো. নাছির উদ্দিন সাংবাদিকদের জানান, অন্যদের দেখে নিজেও বিচারের আশায় ড. জাফরুল্লাহ চৌধুরীসহ তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে এসেছি। ড. জাফরুল্লাহ চৌধুরী তার ১৬ শতাংশ জমি অবৈধভাবে দখল করে রেখেছে বলে তিনি অভিযোগ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ