Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিখাড়া হাইস্কুলকে কলেজ করা হবে -আবদুল মতিন খসরু এমপি

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

তৃণমূল পর্যায় থেকে শুরু করে সার্বিক উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। বুড়িচং-ব্র্াহ্মণপাড়ায় প্রায় শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। অজোপাড়াগাঁয়েও এখন কোটি টাকা ব্যয়ে বিদ্যালয় নির্মিত হচ্ছে। আগামীতে এ সরকার ক্ষমতায় অধিষ্ঠিত থাকলে কুমিল্লার পরে উন্নত আবাসস্থল তথা বুড়িচং-ব্রাহ্মণপাড়াকে শহরে রূপান্তরিত করা হবে এবং বালিখাড়া উচ্চ বিদ্যালয়কে কলেজে রূপান্তর করা হবে ইনশাল্লাহ। 

উপরোক্ত কথাগুলো বলেন সাবেক আইনমন্ত্রী অ্যাড. আবদুল মতিন খসরু এমপি। তিনি গতকাল কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের গোমতি নদীর কোল ঘেঁষে অবস্থিত বালিখাড়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত অত্র বিদ্যালয়কে চারতলা বিশিষ্ট নতুন ভবন অনুমোদন দেয়া উপলক্ষে ওই বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি, প্রতিষ্ঠাতা, শিক্ষকমÐলী, শিক্ষার্থী ও এলাকাবাসী কর্তৃক সাবেক এ আইনমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়া হয়।

গণমানুষের নেতা অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা আইনজীবী সমিতির সভাপতি, বুড়িচং উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. আবুল হাশেম খান, সোনারবাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক সেলিম রেজা সৌরভ, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান, বুড়িচং উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. মাহাবুবুর রহমান, মোশারফ হোসেন খান, বিশ^বিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মো. মোশারফ হোসেন খান চৌধুরী, বুড়িচং উপজেলা সমিতির উপদেষ্টা ইঞ্জি. আ. মালেক, বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের, ষোলনল ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কাজী মোমিন। ডিএলএম প্রপার্টিজ ডেভেপলপমেন্ট লিমিটেডের আয়োজনে বিদ্যালয়ের সভাপতি এম এ মতিন এমবিএ’র সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মো. শরীফুল হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মো. ফারুক হোসেন, আ.লীগ নেতা আ. রহীম প্রমুখ।

এ সময় যুবলীগ নেতা খোরশেদ আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামীম আহাম্মদ, সহকারী শিক্ষক মো. নেছার আল রিয়াজ, মো. হাবিবুর রহমান, মো. তাজুল ইসলাম, শাহনাজ সুলতানা, লোকমান হোসেনসহ এলাকার সুধী ও সুশীল সমাজের অনেকেই উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ