Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চেলসি-ইউনাইটেড নাটকীয় ড্র

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ডাগআউটটে এমন চিন্তিত মরিনহোকে কমই দেখা গেছে। ম্যাচের বয়স ৯৬ মিনিট পেরুনোর পথে। ২-১ গোলে এগিয়ে তার দল। এমন সময় নিজ পোস্টের সামনে বল ঘোরাফেরা করা দেখতে কারই বা ভালো লাগে। চিন্তিত মরিনহো শেষ পর্যন্ত লিডটা ধরে রাখতে পারেননি। চেলসি থেকে ২-২ ড্র করে ফিরেছে তার ম্যানচেস্টার ইউনাইটেড। যোগ করা সময়েরও শেষ মূহুর্তে গোল করে মৌসুমে চেলসির অপরাজিত থাকার রেকর্ডটা অক্ষুণ্য রাখেন রস বার্কলি।
ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে অঁতোয়ান রুডিগারের হেডে ম্যাচের ২১তম মিনিটে এগিয়ে যায় চেলসি। কিন্তু দ্বিতীয়ার্ধে ৫৫ ও ৭৩তম মিনিটে অ্যান্থনি মার্শিয়ালের জোড়া গোলে উল্টো লিড নেয় ইউনাইটেড। এরপরও সাবেক দলের বিপক্ষে জয় পাওয়া হলো না মরিনহোর। এর আগে দুই ধাপে চেলসিকে তিনবার লিগ সেরা করেন এই পর্তুগিজ কোচ।
এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রথমার্ধে ঘরের মাঠে বার্নলির বিপক্ষে আগুয়েরোর গোলে ১-০ তে এগিয়ে ছিল ম্যানচেস্টার সিটি। শেষ পর্যন্ত জয় পেলে পয়েন্ট তালিকার শীর্ষস্থান ফিরে পাবে বর্তমান চ্যাম্পিয়নরা। নয় নম্বরে তাদের চিরপ্রতিদ্বদ্বী ইউনাইটেড।
এদিকে আগের রাতে জার্মান শীর্ষ ফুটবল লিগ বুন্দেসলিগায় সবচেয়ে কম বয়সী ফুটবলার হিসেবে এক ম্যাচে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েছেন সার্বিয়ান স্ট্রাইকার লুকা জভিচ। আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের হয়ে পরশু রাতে একাই পাঁচ গোল করেন ২০ বছর ৩০০ দিন বয়সী জভিচ। ঘরের মাঠে তার দলও ফরচুনা ডুসেলডর্ফকে উড়িয়ে দেয় ৭-১ গোলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেলসি

২৪ এপ্রিল, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
৩১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন