Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

মানুষ বিএনপিকে চায় না

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাংলার মানুষ সন্ত্রাসী ও জঙ্গিগোষ্ঠী বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। কারণ তারা সন্ত্রাসী ও জঙ্গিগোষ্টিকে নিয়ে রাজনীতি করে। বাংলার মানুষ চায় শান্তি। আওয়ামী লীগ সরকার শান্তির জন্য কাজ করে। দেশে হানাহানি ও রেষারেষির রাজনীতি আওয়ামী লীগ করে না। কেননা আওয়ামী লীগ সবসময় শান্তিপ্রিয় রাজনীতিতে বিশ্বাস করে৷গতকাল শনিবার বিকেলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মনখালী জনতা উচ্চ বিদ্যালয় মাঠে গণসংযোগ ও গাজী গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এসব কথা বলেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের বক্তব্যের সমালোচনা করে তিনি আরও বলেন, ব্যারিস্টার মওদুদ বলেছেন জাতীয় ঐক্যের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং নিরপেক্ষ নির্বাচন দিতে বাধ্য করা হবে। কিন্তু তাদের এই স্বপ্ন অধরাই থেকে যাবে। কেননা বেগম জিয়া দুর্নীতি করবেন আর আদালত তার সাজা না দিয়ে খালাস দেবেন সেটা হতে পারে না। কারণ আদালত সকল তথ্য প্রমাণের ভিত্তিতে বিচার করে থাকে। সুতরাং ঐক্যের মাধ্যমে খালেদা জিয়ার কারামুক্তির স্বপ্ন দেখা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই না।
গোলাম দস্তগীর গাজী আরও বলেন, বিএনপি জনবিচ্ছিন্নদের নিয়ে ঐক্য করেছে। তারা বলছে সরকার নাকি ঐক্যফ্রন্টকে ভয় পায়। যাদের সাথে কোনো জনগণ নেই তাদেরকে ভয় পাওয়ার কোনো কারণ নেই। এছাড়া আগামী একাদশ নির্বাচনে বাংলার জনগণ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে। আওয়ামী সরকারের আমলে দেশে যত উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।
স্থানীয় আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সালাউদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজউকের প্রধান প্রকৌশলী আনোয়ার হোসেন, রাজউকের প্রকল্প পরিচালক উজ্জল মল্লিক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মাঞ্জুর, মতিউর রহমান আকন্দ, আজমত আলী, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মেস্তাফিজুর রহমান শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর