Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরুড়ায় গণপিটুনিতে চোরের মৃত্যু

বরুড়া (কুমিল্লা)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার শিলমুড়ী (উ.) ইউনিয়নের দীঘলগাঁও গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে চোর সন্দেহে গণপিটুনিতে জামাল হোসেন (৫০) নামে একজনের মৃত্যু হয়।
জানা যায়, গত বৃহস্পতিবার গভীর রাতে দীঘলগাঁও গ্রামে উত্তরপাড়ায় কয়েকটি ঘরের সিঁদ কেটে চুরি করার সময় বাড়ীর মানুষ টের পেলে তাদের চিৎকারে চোরেরা পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের মধ্যে জামাল হোসেন নামে একজনকে আটক করে এলাকাবাসী গণপিটুনি দেয়। পরে শিলমুড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবু এসহাক খবর পেলে ইউনিয়নের চকিদার অলিউল্লাহকে দিয়ে জামাল হোসেনকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। হাসপাতাল সূত্রে জানা যায়, চকিদার আহত অবস্থায় সকাল ৮টায় হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে বরুড়া থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে। এ ব্যাপারে বরুড়া থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়। জানা যায়, সে বরুড়া উপজেলার মুগুজী গ্রামের আম্বর আলীর ছেলে। জামাল হোসেন কুমিল্লা কোটবাড়ী এলাকায় দীর্ঘদিন যাবত তরকারির ব্যবসা করত। বিভিন্ন সূত্রে জানা যায়, জামাল হোসেনের বিরুদ্ধে চুরি ও ডাকাতির অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ